Wellcome to National Portal
ইস্টার্ন কেবলস লিঃ বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন (বিএসইসি), শিল্প মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd মে ২০২২

বাংলদেশ নেভি এনএসডি চট্টগ্রাম প্রধান এর সাথে ইস্টার্ন কেবলস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মহোদয়ের ফ্রেম ওয়ার্ক এগ্রিমেন্ট বিষয়ে আলোচনা


প্রকাশন তারিখ : 2022-05-23
অদ্য ২৩ মে ২০২২ তারিখ বেলা ১১.৩০ ঘটিকায় ইস্টার্ন ক্যাবলস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং চট্টগ্রাম নেভাল স্টোরস ডিপোর কমোডর এম মতিউর রহমান,(এস), বিএসপি, এমএন এসএ, পি এস সি, বি এন- এর সাথে ইসিএল থেকে সব ধরনের ক্যাবলস সরাসরি ক্রয় এবং ফ্রেমওয়ার্ক এগ্রিমেন্ট' এর বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় ব্যবস্থাপনা পরিচালক প্রতিষ্ঠানের উৎপাদিত পণ্যের মান, গুনাগুন,উৎপাদন প্রক্রিয়া, সাপ্লাই  চেইন ম্যানেজমেন্ট প্রভৃতি বিষয় অবহিত করেন।  তিনি বাংলাদেশ নেভির যে কোনো ধরনের ক্যাবলস ইসিএল থেকে ক্রয়ের অনুরোধ করেন। নেভাল স্টোরর্স চট্টগ্রামের কমোডর মহোদয় ইসিএল থেকে সরাসরি বাংলাদেশ নেভির চাহিদা অনুযায়ী সকল ক্যাবলস ক্রয় করবেন বলে জানান। তিনি তার সংশ্লিষ্ট বিভাগকে  সরাসরি এ নির্দেশ পরিপালনের আদেশ দেন।  এ লক্ষ্যে তারা একটি  ফ্রেমওয়ার্ক এগ্রিমেন্ট' করতে আগ্রহ প্রকাশ করেছে, এতে ইসিএল ও সম্মত হয়েছে। 
 
এছাড়া সভায় বিএসইসির অন্যান্য প্রতিষ্ঠানের (এনটিএল এর  এমএস,জিআই এবং এপিআই পাইপ, এবং  গাজী ওয়্যারস এর সুপার এনামেল কপার ওয়্যার, ইটিএল এর লাইট এবং জিইএমকো এর  ট্রান্সফর্মার প্রভৃতি) পণ্য ক্রয়ের জন্য অনুরোধ করা হলে তারা অত্যন্ত আগ্রহ প্রকাশ করেন এবং তারা জানান  অন্যান্য প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করে  অন্য পণ্য গুলো  ক্রয়ের বিষয় বিবেচনা করবেন। 
 
সভায় চট্টগ্রাম নেভাল স্টোরর্স ডিপো এবং ইসিএলের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।